Welcome visitor! Please wait till I load my blog page...

ফেব্রুয়ারী ১৮, ২০১৩

ইউন্ডোজ সেভেন এ্যাকটিভ করুন খুব সহজেই………….

আমরা অনেকেই ইউন্ডোজ সেভেন ইউজ করি।কেউ আসল আর কেউবা নকল
আমার জানামতে খুব কম সংখ্যাক লোকে জেনুইন উইজ করেন।
আর যারা নকল বা কপি ইউজ করি তারা জ্ঞাত বা অজ্ঞাত ভাবে আমাদের
পিসিতেআপডেট চাইলেই বা অটোমেটিক ভাবে আপডেট দিয়ে ফেলি বা হয়ে যায়।
এবং তখনি বাধে জামেলা আপনাকে ২৮/থেকে ২৬দিনের মধ্যে  ইউন্ডোজ
এ্যাকটিভ করতে হবেই হবে।





নতুবা নিস্তার নেই।বা নতুন করে আপানাকে আবার ইউন্ডোজ সেটআপ দিতে হবে।
তবে কেউ কেউ ছালাক ও আছেন যারা অটোমেটিক আপডেট হাইড করে রাখেন।
ব্যাপারটা যারা পুরনো তাদের ই বেশি জানা।নতুনরা খুব কম ই জানেন
যাই হউক এই রকম সমস্যায় কেউ যদি এখন থেকে থাকেন।তাহলে আমার এই এ্যাকটিভেটর
টিকে আমি আপনার জন্য একটা চ্যালেঞ্জ হিসেবে দিলাম।
শুধু এ্যাকটিভ বাটম প্রেস করে দেখুন এবং আমাকে কমেন্ট করে জানাতে ভুলবেন না
কিন্তু আপনি ফলাফল টা কেমন পেলেন।অনেক লোডার বা এ্যাকটিভ সফটওয়্যার তো দেখেছেন.
এই রকম কি কখনো পেয়েছেন?
সেটা আশা করি আপনাদের মুখ থেকেই  আমি শুনতে পারবো ইনশাআল্লাহঃ
 
DOWNLOAD করে  file টি   unzip করে  install করেন...... কম্পিউটার restart দেন

Blog Visitors Details

IP
Twitter Delicious Facebook Digg Stumbleupon Favorites More

 
Design by Sdpw Alamin